1. info@aynatv.info : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@aynatv.info : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

বাংলাদেশের বিপক্ষে টস হেরে ব্যাট করছে অস্ট্রেলিয়া

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

বাংলাদেশ নারী ক্রিকেট দলের বিপক্ষে শুরু হয়েছে অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের বহুল প্রতিক্ষিত সিরিজটি। আজ সকালে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যালিসা হিলির সঙ্গে টস করতে নামেন বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি।

টস ভাগ্য বাংলাদেশের পক্ষেই গেলো। জিতেছেন নিগার সুলতানা। উইকেটের সুবিধা তুলে নিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন তিনি। ব্যাট করার আমন্ত্রণ জানালেন অস্ট্রেলিয়ার অধিনায়ককে।

ব্যাট করতে নেমে অবশ্য অধিনায়কের আস্থার প্রতিদান দিচ্ছেন বাংলাদেশের বোলাররা। শুরুতেই সফরকারী অস্ট্রেলিয়াকে চেপে ধরেছে বাংলাদেশ নারী ক্রিকেট দলের বোলাররা। ২৭ রানেই তুলে নিয়েছে ৩ উইকেট।

দ্বিতীয় ওভারের প্রথম বলেই ওপেনার ফোবে লিচফিল্ডকে বোল্ড করে দেন সুলতানা খাতুন। কোনো রানই করতে পারেননি লিচফিল্ড। ৬ষ্ঠ ওভারে আবারও সুলতানা তুলে নেন অস্ট্রেলিয়ান মারকুটে ব্যাটার এলিসে পেরিকে। ২ রান করে আউট হন তিনি।

বাংলাদেশের বোলারদের সামনে ভয়ঙ্কর হয়ে উঠছিলেন অধিনায়ক অ্যালিসা হিলি। কিন্তু মারুফা আক্তারের বলে তিনি উইকেটের পেছনে নিগার সুলতানার হাতে ক্যাচ দেন। ৩৯ বলে ২৪ রান করে আউট হন হিলি।

এ রিপোর্ট লেখার সময় অস্ট্রেলিয়ার রান ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ৩০। ২ রানে বেথ মুনি এবং ১ রানে ব্যাট করছেন তাহলিয়া ম্যাকগ্রা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2024